Enter your email address:


What going on in my life? Part: 02 ( With Father)

কী ঘটে চলেছে আমার জীবনে?
অধ্যায়-২
দু’বছর পরে...


দাদার বাড়িতে এভাবেই দু’বছর কেটে গেল। সেই সময়গুলোতে আমি ভাবতাম বয়সন্ধিকালের পর থেকেই যেন বেশ কামার্ত হয়ে উঠেছি। আর যখনই আমি যৌবনোদ্গমের সেই সন্ধিকালে উপনীত হলাম বাবা কেমন যেন উত্তেজক দৃষ্টিবাণ নিপে করে আমার দিকে তাকাতো। দাম্পত্য জীবনে বাবা আমার মায়ের ব্যাপারে কখনো সুখী ছিল না, তাই বলে সে বাইরে কোথাও ডেটিং-এও যেতো না। তবে আমি তাঁদের উভয়ের অসুখী দাম্পত্যজীবনের পেছনে সত্যিকার কী কারণ ছিল তা পরিস্কার জানতাম না।


তবে আমি আর আমার ছোটবোন তন্বী দুজনই তাঁদের দুজনের দৈনন্দিন সম্পর্কের টানাপোড়েন দেখতে দেখতে এটা স্পষ্টই বুঝতে পেরেছিলাম যে তাঁরা উভয়ে যেখানে এসে উপনীত হয়েছে সেখান থেকে আর কখনও পূর্বের অবস্থায় ফিরে যেতে পারবে না। এটুকুই ভাবতাম যে, দীর্ঘ কুড়ি বছর তাঁরা কীভাবে সংসারটা টেনে টেনে এতদূর নিয়ে আসতে পারলো! আমি একজন মেয়ে হিসেবে অবশ্যই মা’র সঙ্গেই বেশি ঘনিষ্ট ছিলাম সেটা বলার অপো রাখে না। কিন্তু যখন বড় হতে লাগলাম তখন ধীরে ধীরে মা-র সঙ্গে আমার দূরত্ব বাড়তে লাগলো। ক্রমান্বয়ে আমি বড় হয়ে উঠছি এবং অচিরেই একজন পুর্ণাঙ্গ মহিলা হয়ে উঠতে যাচ্ছি এই ব্যাপারটা কেন যেন মা ভালোচোখে দেখতো না। যখন ছোট্ট খুঁকিটি ছিলাম তখন হয়তো সে আমাকে নিয়ন্ত্রণ বা যা-খুশি তাই বলতে পারতো, সবকিছুই ছিল ঠিকঠাকÑÑকিন্তু যখনই শৈশব পেরিয়ে কৈশরে পা দিলাম এবং নিজের ব্যক্তিস্বাধীনতার ব্যাপারে সচেতন হতে শুরু করলাম, নিজের মধ্য থেকে ছেলেমানুষি ভাবটা চলে যেতে লাগলো আর আমি প্রাপ্ত বয়স্ক হয়ে উঠতে লাগলাম, অঙ্গসৌষ্ঠবে একজন নারীত্বের সব বৈশিষ্টই প্রস্ফুটিত হতে লাগলো, কী এক দুর্বোধ্য কারণে ততই সে আমার প্রতি অপ্রসন্নভাব দেখাতে শুরু করলো। আমার ছোটবোন তন্বীর প্রতিও তাঁর মনোভাবটা ছিল আমার মতই। মা-র সঙ্গে আমার যাবতীয় ঝগড়া-ঝাটি তর্ক-বিতর্ক সবই ল্য করতো ছোটবোন তন্বী, যদিও সে বয়সে আমার চেয়ে বছর পাঁচেক-এর মত ছোট আর মার সঙ্গে উচ্চবাচ্য করার ব্যাপারটা ছিল এক অসম প্রতিযোগিতা যেটা ভেবে আমাকেই পিছু হটে আসতে হতো।


অন্যদিকে বাবার সঙ্গে আমার সম্পর্ক ছিল সম্পুর্ণ অন্যরকমের। তাঁর কাছে আমরা দুবোন ছিলাম সবসময়ই আদরের খুঁকুমনি, সেটা কিন্তু কখনও পরিবর্তন হয়নি। আমাদের শৈশবকাল কেটেছে তাঁরই আদর-স্নেহে, আর বেড়ে ওঠার ব্যাপারটা তাঁর কাছে ছিল সব সময়ই আনন্দের সেইভাবে নিজেদের বিষয়-আশয় সবকিছু যেন নিজেরাই বুঝে-শুনে প্রয়োজন হলে তাঁর সাহায্য নিয়ে সুন্দরমতন চলতে পারি সে ব্যাপারে তাঁর ছিল উৎসাহ। তৎকালীন সময়ে মায়ের সঙ্গে বসে আমি একদিন যখন আমাদের মধ্যেকার দ্বন্দ্ব ও বাস্তব সমস্যাগুলো আলাপ আলোচনার মাধ্যমে চিহ্নিত ও সম্ভাব্য করণীয় সম্পর্কে স্থির করলাম, সেটা যে বাবার প নিয়ে করেছি তা নয়, তাতে বাবার কোনও লাভের ব্যাপার ছিল না। কারণ বাবাকে দেখতাম সবসময়ই একজন আদর্শ স্বামী হয়ে থাকার নিরন্তর প্রয়াসী, মা-ই তাঁকে সেরকম হতে দিত না। যতদূর দেখতাম ও বুঝতাম তাতে বাবা যতই উষ্ণ ও আন্তরিক আর হয়তো যৌনব্যাপারে নিজেকে সুস্থ্য ও সাবলীল বলে উপস্থাপিত করার চেষ্টা করতো মা ততই হয়ে উঠতো জড় পদার্থের মত। আমার নানীও ছিল ওই রকমের, তাই মনে করি এটা মা-র বংশগত দোষ। বাবা যেমন করে আদর-স্নেহে আমাদের কাছে টেনে নিত, ভালোবাসা দিয়ে ভরে দিত মন মা কখনও সেরকম ছিলনা।
দু’বছর পরের কথা, আমি আবার ঢাকায় ফিরে এলাম এবং একটা নতুন হাইস্কুলে ভর্তি হলাম। আমার বয়স ১৫ বছর পুর্ণ হবার সাথে সাথে খেয়াল করলাম যে, আমার শারিরীক বৈশিষ্টগুলো ধীরে ধীরে সুগঠিত হয়ে উঠলো, সমবয়সী অন্য মেয়েদের তুলনায় বেশ নাদুস-নুদুস আর স্তনযুগল হয়ে উঠলো সুগঠিত ঠিক যেন আপেলের মত সুন্দর আকৃতির।
ঢাকায় আমার সুদীর্ঘ অনুপস্থিতির কারণে বাবা-মা তাঁরা নিজেদের সুবিধামতন ভাড়া করা একরুমের ছোট্ট একটা স্বয়ংসম্পুর্ণ ফাটে থাকতেন। আমি আসবার পর ছোটবোন তন্বীকে নিয়ে একই রুমে ভিন্ন আরেকটি বিছানার বন্দোবস্ত হলো আপাততঃ।
অতঃপর, সেই অলিখিত চুক্তিনামা অনুসারে, বাবা সেই ক্রিয়াকর্মের পুনরাবৃত্তি শুরু করলো। মধ্যরাতের সুসুপ্তি যখন পৃথিবীকে গ্রাস করতো, মা আর পার্শ্বে শায়িতা ছোটবোনটিও যখন গভীর নিদ্রায় আচ্ছন্ন হয়ে পড়তো ঠিক তখন বাবা সঙ্গোপনে চলে আসতো আমার কাছে; এসেই শুরু করে দিতো স্তন-চুম্বন, লেহন এবং বিড়বিড় করে তাঁর হাতখানা ঠিকই চলে যেতো আমার নিম্নাঙ্গের দিকে যেখানে আমার যোনিপীঠ সেখানে এমনকি যোনিতে, অঙ্কুরে আর যোনি-ফাটলেও সে হাত বোলাতো, আঙ্গুল দিয়ে মৃদু
মৃদু ঘর্ষণ করতো।একদিন, সেদিন রাতে আমি আজানুলম্বা একটা নাইটি পরেছিলাম যার বোতাম আবার সামনের দিকে। সে আমার বিছানায় এসেই আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো আমার পাশে; দু’হাত বাড়িয়ে কাছে টেনে নিল আগের যেকোনো দিনের চাইতে বেশ দৃঢ়ভাবে; যেন উভয়ে বুকে বুকে সন্বিবেশিত হয়ে পড়লাম। সে আমার স্তনে চুম্বন করতেই দেখি খুব দ্রুতই আমার যোনি-ওষ্ঠ সিক্ত হয়ে উঠেছে কামরসে যেন তাঁর আঙ্গুল প্রবেশের অপোয় আছে। ঠিক তখন বুঝতে পারছিলাম যে আমার যোনিপথ বেশ পিচ্ছিল হয়ে উঠেছে এবং একটা সুন্দর অনুভূতি ছড়িয়ে পড়েছে সেখান থেকে দেহের সবখানে। আমি যথাসম্ভব চোখদুটো বন্ধ করে রাখার চেষ্টা করার সাথে সাথে অনুভব করার চেষ্টা করছিলাম সে কী করে! কিন্তু ওভাবে বেশিণ পড়ে থাকতে পারলাম না। ঠিক জায়গামত তাঁর চুম্বন আর লেহন-চোষণ এতটাই বেপরোয়াভাবে চলতে লাগলো যে সুড়সুড়িটার মাত্রা ছাড়িয়ে বহনমতা অতিক্রম করে গেল। অতঃপর সে একমুহূর্তের জন্য থামলো বটে সেটিও হয়তো আমার নিচের দিকে অগ্রসর হবার জন্যে। যাহোক, সে আবার আগের মতই শুরু করে দিল। এবার একহাতে স্তনাবৃত করে, অন্যহাতে যোনি স্পশের মাধ্যমে। এভাবে চললো বার বার। অবশেষে সে আমাকে এমন এক পর্যায়ে এনে উপস্থিত করলো যেখানে আমি একেবারেই পাগলপ্রায় আর স্খলনোন্মুখ হয়ে পড়লাম। সে যখন আমার নিম্নাঙ্গের কাছাকাছি হাঁটু গেড়ে বসে আমার মুখের দিকে এমনভাবে মুখখানা বাড়িয়ে দিল যে সে অনায়াসেই যেন আমার কাঁধের পাশটায় চুম্বন ও লেহন করতে পারে। আমিও অনুভব করছিলাম আমার সর্বাঙ্গে এক ধরনের উত্তাপ ছড়িয়ে পড়ছে। তাঁর জিহ্বা যখন আমার কাঁধের পাশটা অতিক্রম করে যাচ্ছিল তখন আমার মধ্যে এক ধরনের কম্পন মেরুদন্ড বরাবর নিচের দিকে ধাবিত হচ্ছিল। আমার দেহ বাঁকা করে সে যখন আবার আমার মাথাটা নিজের দিকে টেনে নিল, তাঁর একটা হাত হালকাভাবে সঞ্চালিত হতে হতে চলে গেল আমার পেটের ওপর যেখানে নাভিটা আছে সেখানে গিয়ে বৃত্তাকারে ঘুরতে লাগলো। আমার কানের কাছে তাঁর শ্বাস-প্রশ্বাসও দ্রুততর হচ্ছিল বলে মনে হল। তাঁর হাত ভ্রমন করতে করতে যখন আমার নিচের দিকে কাঁটের ওপর স্থিত হলো তখন সে অবিরাম আমার একটা কানের লতি মৃদুভাবে কামড়ে ধরলো। আমার মাথার ভারী চুলগুলো বোধহয় তাঁকে বেশ অসুবিধায় ফেলে দিয়েছিল তাই সেগুলো সে হাত দিয়ে সরাবার চেষ্টা করছিল। এক সময় সে পুরোপুরি আমার দেহের উপর গড়িয়ে পড়ে দু’হাতের মুঠোয় দুই স্তন ধরে নিচের দিকে টানতে লাগলো। এভাবে, আমার জীবনে প্রথমবারের মত এটা সেই মুহূর্ত যে মুহূর্তে আমার চরমপুলক ঘনিয়ে আসছিল। আমি চেষ্টা করছিলাম যাতে চোখদুটো যেন বন্ধই রাখতে পারি, কিন্তু সুখের বিস্ফোরণটা আমাকে তছনছ করে দেয় পূর্বমুহূর্ত পর্যন্ত। পারিপার্শ্বিকতার ভয়ও ছিল মনে কারণ আমার পাশেই শায়িতা ছোটবোন তন্বী, আর একটু দূরে মা তাঁর নিজের বিছানায় ঘুমিয়ে। সে এক আধিভৌতিক অবস্থা! ঢাকায় ফিরে আসবার পর এই রাতই হল তাঁর সঙ্গে আমার প্রথম সত্যিকার সঙ্গ যাতে আমি প্রকৃত অর্থে সুখলাভ করেছি।
আগে দেখতাম, যখনই সুযোগ পেতো তাঁর খুব তাড়াতাড়িই শেষ হয়ে যেতো, কিন্তু এখন দেখলাম ব্যাপারটা বেশ অন্যরকম আমার মনে হয়,সম্ভবত আমাকে সুখী করার বিশেষ করে পরমপুলক দেওয়ার জন্যেই সে দীর্ঘণ অতিবাহিত করলো। বলতে পারবো না কতণ। আর আমারও অবস্থা এরকম হয়ে পড়েছিল যে, যোনিপথ সুন্দরভাবে ভিজে চপচপে হয়ে পড়েছিল আর তাতে অত্যন্ত টাইটনেস ও সঙ্কীর্ণতা সত্ত্বেও বাবা প্রথমবারের মত তাঁর হাতের একটা আঙ্গুল প্রায় পুরোটাই আমার যোনিপথে প্রবেশ করাতে পেরেছিল। ওইভাবে আঙ্গুলি সঞ্চালন করাতে যোনির অভ্যন্তগাত্রে ঘর্ষণে এক অব্যক্ত শিহরণ আমাকে পাগল করে দিয়েছিল। সব লাজ লজ্জার মাথা খেয়ে আমিও তাঁর হাতের উপর সাড়া না দিয়ে পারিনি। সে যা দিয়েছে তা যে এক অদ্ভূৎ রকমের ভালোলাগা এটা আমাকে স্বীকার করতেই হবে।
Related Post:

** এই পোষ্ট টি আমি নাম না জানা লেখিকার কাছ পেয়েছিলাম পিডিএফ ফরম্যাটে। তারপর পুরোটা কম্পোজ করে প্রকাশ করি। কিন্তু ইদানিং প্রায় চটি ব্লগ গুলোতে লিখাটা দেখতে পাচ্ছি। তবে তারা নিজের নামে চালাছে। গল্পের হেডিংও চেঞ্জ করে ফেলছে। আসলে কি এটা ঠিক?



***** এই ব্লগকে সামনে এগিয়ে নিতে লিখা পাঠান প্লিজ প্রকাশের ১০০% গ্যারেন্টি।

Email:
chotigolpo@gmail.com




0 comments:

Post a Comment

free counters

Design by: Video Tube | Sponsored by: Bangla Choti Blog | Tecnology Blog | SWC Chuda chudi Network | Bangla Sex Story | Mobile Tip Tricks | hot Video Clip | English Choti |Arabic Song | Free Call | Bangla Ebooks | free Call and sms for bangladesh |Unlimited Free Call |LoveMaking Story | Bangladeshi Real Story | বাংলা চটি ও চুদাচুদি গল্প | Choti Girls | Bangla Choti, Chudachudi |Belly Danse | Hot Video Collection | chuda-chudirgolpo.com | Love Story |Download Free Games | chotidotcom.com | Free SMS |Belly Danse | Hot Video Collection | Adult Blog | Love Story |Download Free Games | Earn Money From Blog |