Enter your email address:


What going on in my life? Part: 04 ( With Father)

অধ্যায়: চার
আমার কুমারীত্ব বিপদাপন্ন যখন...
সেদিন সন্ধ্যার পর, রাতের খাবার শেষে আমরা বাড়ির সবাই ড্রইংরুমে বসে খোসগল্পে মেতে উঠলামপরে যে-যার রুমে চলে যাচ্ছিল; সকলেরই কথা যে ঘুমানোর সময় হয়েছেআমরাও আমাদের নির্ধারিত কামরায় এসে শোবার আয়োজন করছিমেহমানদের জন্যে আর কোনও কামরার বন্দোবস্ত না থাকায় বাবাও আমাদের কামরায় নিজের জন্য বিছানা করে নিলআমার ১২ বছর বয়স্কা ছোটবোন তন্বীকে পাশে নিয়ে মেঝের ওপর বিছানা পেতে ঘুমানোর ব্যবস্থা করলাম আমিবাবাকে দেখতে কোনমতেই হ্যান্ডসাম ছিল না, আর শরীরের প্রতি যতœআত্বি করেও ঠিকঠাক রাখতে সে কখনও সময় দিত না...সেই কারণে পেপটিক আলচারে ভুগে ভুগে দুইদুবার পেটে শৈল্যচিকিসার দ্বারস্থ হয়ে মোটামোটি একটা খারাপ অবস্থার সন্মুথীন তাঁকে হতে হয়েছেসরকারী চাকরিটা হারানোর পর থেকে প্রাইভেট হাউজিং সেক্টরে সে ঠিকাদার-কাম-সরবরাহকারী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছিল; আমিও তখন ১৮ বছরের যৌবনবতী এক কলেজ পড়য়া ছাত্রীমার সঙ্গে অপড়তাজনিত কারণেই বোধহয় আমার প্রতি বাবার যৌন সুধা প্রবল হয়ে উঠেছিলআমি তো সেরকমটাই ধারণা করে নিয়েছিলামতখন মধ্যরাতের শুনশান গভীরতা, হঠা ঘুম ভেঙে গেল আমারঘুম ভেঙেই দেখি যে, আমি সম্পুর্ণ বিবস্ত্র উলঙ্গ আর বাবা আমার দুপায়ের মাঝখানে বসে আছেরুমের ঘুটঘুটে অন্ধকারের মধ্যে বাবার গায়ের সুগন্ধীর সুবাসে হঠা আমার ছেলেবেলার কথা মনে পড়ে গেল যখন বাবা-মার কোলের মধ্যেই ঘুমাতাম আর কত না নিরাপদ বোধ করতামএখনও তাই মনে হলো, অন্য কারো শরীরের স্পর্শ তো কোনদিন অনুভব করিনি কখনও তাই বোধহয়...কিন্তু পরণেই...কী যে দেখলাম! বাবা আমার ওপর উপুড় হয়ে শুয়ে পড়ে দুবাহু দিয়ে জড়িয়ে ধরলো আমাকেতাঁর শরীরের স্পর্শে মনে হলো সেও আমার মতই উলঙ্গ বিবস্ত্রএবারই প্রথম আমরা উভয়েই বিছানায় সম্পুর্ণ উলঙ্গ অবস্থায় আছি তখনআমার মনের মধ্যে কেমন যেন একটা আনন্দের ঢেউ খেলে গেলআবার এটা ভেবে কিছুটা ভয়ও লাগলো যে পাশে শায়িতা ছোটবোন তন্বী যদি ঘুম থেকে জেগে যায় কিংবা এই অবস্থায় দেখে ফেলে তাহলে কী লজ্জার ব্যাপারই না হবে! কারণ তন্বীর বয়সও ১২/১৩ বছর হয়ে গেলএ বয়সে কোনও কিছু বোঝার বাদ থাকে নাবাবা যখন আমার ওপর হামাগুড়ি দিয়ে দেহটা জাপটে ধরে বুকের মধ্যে টেনে নিল আমার মাথাটা এমনিতেই তাঁর কোলের মধ্যে যেন ডুবে গেলআমি যখন তাঁর বাহুবন্ধনে আবদ্ধ, বুঝতে পারছিলাম যে আমিও কিছুটা গরম অনুভব করছি তাঁর সাথে সাথে, কিন্তু তাণিক ভাবতে পারলাম না কী করতে হবে আমাকেতাঁর সঙ্গে যৌনসঙ্গমে মিলিত হতে হবে সে-কথা অবশ্য আমি কখনও ভাবতাম না, কিন্তু টের পাচ্ছিলাম কেন যেন আমার দুপায়ের মাঝখানে ক্রমশঃ ভিজে যাচ্ছে, স্তনদুটোও হয়ে উঠছে শক্তবাবা আমার মুখের কাছে মুখ এনে, আরও শক্তভাবে বুকের সঙ্গে জড়িয়ে ধরে ঘাড়ের দিকে চুম্বন করতে লাগলোআমি কিছুই নিশ্চি করে বলতে পারবো না যে শেষপর্যন্ত কোনদিকে মোড় নেবে, কিন্তু ওই মুহূর্তে তাঁর সঙ্গে ভালোবোধ করছিলাম মনে মনেআমার যে হাতটা দিয়ে তাঁর মাথা ধরেছিলাম তা সরিয়ে নিলাম যাতে সে সহজেই আমার গালে চুমু দিতে পারেওই মুহূর্তে অন্ধকারের মধ্যে তাকিয়ে কিছু দেখতে যাওয়ার চাইতে তাঁকে মনে মনে কামনাই করতে লাগলামসে হয়তো একটু বেশি রকমেই উত্তেজিত ছিল কিন্তু আমি জানতাম না সে তাঁর নিজের কন্যাকে কিভাবে ব্যবহার করবে! আমার মনে হলোÑআমরা দুজনই তো এখন প্রাপ্ত বয়স্ক এবং আমাদের সিদ্ধান্ত আমরাই নিতে সমকিন্তুÑ বেশিকিছু ভাবতে পারছিলাম না আমিআমার অনুভূতিও তত খারাপ ছিল না বলে তাঁর ঘাড় জড়িয়ে ধরলাম, আর সে চুমু দিতে লাগলো, আমার জিহ্বা তখন চলে গেছে তাঁর মুখের মধ্যেআমরা যেন সেরকম ভাবেই পড়ে থাকি আজীবন, কারণ মুহূর্তটা ছিল ভালোতাড়াহুড়োর ব্যাপারটাও মনে ছিল কারণ অন্যের বাড়িতাই আমরা পরস্পর সেরকম কোনও আচরণ করছিলাম নাবরং মুহূর্তটা ছিল উপভোগ করার মতআমি দুহাতে তাঁর মাথার চুল ধরে টেনে টেনে যেখানে যেখানে তাঁর চুমু ভালো লাগে সেখানে সেখানে সরিয়ে নিতে লাগলামআমাকে সজাগ করার জন্য তাঁর একটা হাত চলে গেল আমার দুপায়ের মাঝখানে উরুসন্ধির ফাঁকে যোনির ঠোঁটেতাঁর হাতখানা যখন আমার কাঁটের খোঁজ পেল তখন আমি কিছুটা আঁকে উঠলামসে যে আমাকে বিন্দুমাত্র আঘাত দিয়ে কিছু করবে না সেটারই আশ্বাস কামনা করছিলাম আমিসে আমাকে টেনে একটু উপরে তুলে ধরে আরেকবার চুম্বন করলোতারপর উলঙ্গদেহে সে তাঁর পুরুষদন্ডটিও আমার দিকে তাক করলোআগেই বলেছি এটাই আমাদের উভয়ের জন্যে বিছানায় সম্পুর্ণ উলঙ্গ হয়ে থাকাটা জীবনে প্রথমবারের মতআমি ভালোকরেই বুঝতে পারছিলাম যে তাঁর শক্ত দন্ডটি আমাকে স্পর্শ করছে বুঝে নরমহাতে সেটি ধরলাম এবং তাঁর আদর পাওয়ার জন্য মুখখানা বাড়িয়ে দিলামবুকে বুক মিলিয়ে আমরা যখন একে অপরের সঙ্গে সন্বিবেশিত তখন আমি দুহাত দিয়ে তাঁর পাছাটা জড়িয়ে ধরে নিজের দিকে আকর্ষণ করতেই সেও এদিকে সাড়া দিলআমি হাত বাড়িয়ে তাঁর শক্ত পুরুষাঙ্গটি ধরে নিচের দিকে টানতে লাগলামসে চুমুতে চুমুতে আমার সারা শরীর ভরে দিচ্ছিল তখন অন্যহাতে লিঙ্গটা দিয়ে আমার শরীরে আস্তে আস্তে ঘসছিল অদ্ভূআমিও চুমু থেকে নিজেকে সরিয়ে নিয়ে সেদিকেই মনোনিবেশ করলাম কারণ আমরা প্রেমিক-প্রেমিকার মতন পরস্পর চুম্বন করে যাচ্ছিলাম এতোণ; কোনও তাড়া ছিল না কোনও কাজেবাবা আমাকে আস্তে করে এমনভাবে বিছানায় শুইয়ে দিল যে আমি দৃশ্যতঃ চি হয়ে পড়লামআর বাবা গড়িয়ে আমার উপর চড়ে বসলে আমি দুহাতে তাঁর কোমর জড়িয়ে ধরলামআমার গাল, চিবুক, ঠোঁট, নাক, কান সর্বেেত্র সে আবারও চুমু দিতে শুরু করলোএতই আলতোভাবে নরমভাবে যে তাঁর কান্ডকীর্তি দেখে হঠা আমার মনে হলো সে যেন আমাকে অনেক দাম দিয়ে কেনা চায়না পুতুলের মতই ভেবে নিয়েছে, কোনমতেই যেন ভেঙে না যায়আমি তাঁর আদর-সোহাগ উপভোগ করতে লাগলামআমার পা দুটি ছিল তাঁর দুপায়ের মধ্যে, অনুভব করছিলাম আমার উরুর সঙ্গে তাঁর উরুও গায়ে গায়ে ভিড়ানোআর আমি এটাও বুঝতে পারছিলাম যে তাঁর পুরুষাঙ্গটা আমার তলপেটের নিম্নাংশে স্পর্শ করছে যেন আমার ভেতরে ঢোকার অপোয় আছেসে আমার দু-পা দুদিকে ফাঁক করে নিজেকে আমার মধ্যিখানে স্থাপন করলোএমনভাবে সে নিজেকে সেখানে স্থাপন করলো যেন সহজেই হাঁটুর ওপর ভর দিয়ে আমাকে আকর্ষণ করে চুমুও দিতে পারে ইচ্ছে করলেআমার পরিস্কার উন্মুক্ত মসৃন যোনিতে সে হাত বুলাতে লাগলোআমি ভাবলাম, পা দুখানা বোধহয় আরও একটু উপরে তুলে ধরলে আমার ভেতরে প্রবেশে বা আদর করতে তাঁর সুবিধাই হয়, কিন্তু হঠা ভয় পেয়ে গেলাম কী ঘটতে যাচ্ছে সে-কথা ভেবে! সে যখন কোমরে চাপ দিয়ে আমার মধ্যে ঢুকাতে চেষ্টা করছে, আমার যোনিতে তাঁর লিঙ্গ প্রবেশের ঠিক এক সেকেন্ড আগে কী মনে করে আমি তাঁকে হঠা দুহাতে ধাক্কা দিয়ে আমার ওপর থেকে পেছনের দিকে নামিয়ে দিলাম, ভাবলাম এই বুঝি আমার কুমারীত্বের চিরঅবসান হতে চলেছে! আমি তখন পা দিয়ে জোরে তাঁকে লাথি মেরে দূরে সরিয়ে দিতেই বিস্ময়ে হতভম্ব হয়ে গেল বাবাআমি সবকিছু নিশ্চি জেনে, বুঝে ভালোর জন্যেই ঠিক সময় মতন আমার সিদ্ধান্ত নিয়েছি এতে কার কী বলার আছে! আমি তো তাঁকে কিছু বলিনিআমার যে একটাই ভয় আর তা হলো তাঁর লিঙ্গের তুলনায় আমার যোনিটা খুবই ছোট যা আমি নিতে পারবো নাযদি এমনকিছু ঘটে যায় যা কিনা আমার সহ্য ধারণমতার বাইরে কী হবে তখন!

Related Post:

** এই পোষ্ট টি আমি নাম না জানা লেখিকার কাছ পেয়েছিলাম পিডিএফ ফরম্যাটে। তারপর পুরোটা কম্পোজ করে প্রকাশ করি। কিন্তু ইদানিং প্রায় চটি ব্লগ গুলোতে লিখাটা দেখতে পাচ্ছি। তবে তারা নিজের নামে চালাছে। গল্পের হেডিংও চেঞ্জ করে ফেলছে। আসলে কি এটা ঠিক?

***** এই ব্লগকে সামনে এগিয়ে নিতে লিখা পাঠান প্লিজ প্রকাশের ১০০% গ্যারেন্টি। Email:
chotigolpo@gmail.com



0 comments:

Post a Comment

free counters

Design by: Video Tube | Sponsored by: Bangla Choti Blog | Tecnology Blog | SWC Chuda chudi Network | Bangla Sex Story | Mobile Tip Tricks | hot Video Clip | English Choti |Arabic Song | Free Call | Bangla Ebooks | free Call and sms for bangladesh |Unlimited Free Call |LoveMaking Story | Bangladeshi Real Story | বাংলা চটি ও চুদাচুদি গল্প | Choti Girls | Bangla Choti, Chudachudi |Belly Danse | Hot Video Collection | chuda-chudirgolpo.com | Love Story |Download Free Games | chotidotcom.com | Free SMS |Belly Danse | Hot Video Collection | Adult Blog | Love Story |Download Free Games | Earn Money From Blog |