Enter your email address:


I do him or she do me i don't know ( আমি তাকে করেছিলাম না, সে আমাকে করেছিল জানি না)

আমি তাকে করেছিলাম না, সে আমাকে করেছিল ........

রিমু আপাকে আমি চুদেছি না উনি আমাকে চুদিয়ে নিয়েছেন বলা মুসকিল যে কয়দিন উনি আমাদের বাড়ি ছিলেন প্রতিদিন কম করে হলেও ৫থেকে ৬বার আমার ধোন উনার মুখে আর গুদে নিয়েছেনউনি কতটুকু আরাম পেয়েছেন যানি না তবে আমার জীবনের এটাই প্রথম নারী সুকউনি এসএইচসি পরীখা আমাদের বাড়ী থেকে দিচ্ছিলেন আমি উনার বয়সের পাচ ছয় বছরের ছোট হলেও উনি আমার সাথে বন্দুর মত আচরন করতেন প্রথম যে দিন উনার সাথে আমার দৌহিক মিলন হয় সে দিন এর ঘটনা আজও আমি ভুলতে পারিনি সন্ধা বেলা উনি আমাকে ডেকে নিয়ে ইংরেজী পড়তে বসলেন আমার মাঔমা আথৎ উনার মা এসে আমার মাথায় আনেক হাত বুলিয়ে দিলেন আর রিমু আপাকে রাগকোরে বললেন আমি রিমু আপার চেয়ে ছোট আথচো রিমু আপার আমার কাচেই পড়তে হচ্ছে এটা কত লজ্জার বিষয়মাঐসাব চলে যাওর পর আমরা ইংরেজীর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করছি এমন সময় কারেন্ট চলে গেল আন্ধকারে রিম আপা আমার উপর এসে পড়লেন আমার ডান হাতের উপর উনরি বাম পাশের দুধটি এসে ধাক্কা খেল আমি একটি খুব সুদ্দর অনুভুতি পেলাম আমি ধাক্কা দিয়ে উনাকে উঠানোর সময় আর একবার উনার দুধের সাথে ধাক্কাখেল আমার হাত কিছুখন পর মাঔসাব মমবাতি দিয়ে গেলেন আমি লজ্জায় রিমু আপার দিক তাকাছিলামনা হঠাৎ উনি আমাকে বললেন আমি তোর কি হই বলতো আমি লজ্জায় বললাম বেআইন , উনি বললেন এর আথৎ বুঝিস ? আমি বললাম না উনি বললেন যার সাথে বেআইনি কাজ করা যায় তাকে বেআইন বলে এই বলে উনি দরজা আটকে দিলেন এবং আমার সামনে এসে বসলেন এবং বললেন আমার খুব গরম লাগতেছে তোর লাগতেছে ? আমি না বলার আগে উনি উনার পরা ইস্কাটের উপরে আংশটি খুলে ফেললেন আমার চোক দুটোতো ছানা বড়া উনার ব্র খুলার জন্য আমার দিকে পিট দিয়ে বললেন ব্র টা খোল আমার সম্ভাবত তখন মাথা ঘুরছিল উনি আমার দিকে ঘুরে চোখঁপাকিয়ে বললেন কিরে খুলিশনা কেন এর পর উনি নিজেই ুললেন এবং আমার সামনে এসে বললেন আমি যানি তুই এর আগে কোন মেয়ের দুধ দেখিসনি তাই লজ্জা পাচ্ছীস নেএকটা ধরেদেখ আনেক মজা উনি মনে করেছিলেন আমি হয়তো এর আগেকোন মেয়ের দুধ দেখিনি, কিন্তু সত্যিকারে এমন কারো দুধ না দেখলেও বন্ধুদের সাথে আনেক বুলুফিলিমে আনেক মেয়ের দুধ দেখেছি আমি আস্তা কোরে উনর একটা দুধ দোরে চাপ দিলাম এর পর উনি আমার মুখে উনার ঠট ডুকিয়ে দিলেন এমন সময় মাঔসাব ডাকদিলেন বাহির থেকে কি রে তোরা খাবিনা আনেক রাত হয়েছে খেতে আয় এর পর উনি আমার ঠোটে একটা কামর দিয়ে বললেন আজ রাতে তোর রুমের দরজা কোলা রাখিস এরপর খাওয়াদাওয়া শেষে রুমে এসে শুয়ে শুয়ে ধোন খেচছি আর শুয়ে শুয়ে রিমু আপার কথা চিন্তা করছি এমন সময় রিমু আপা ঘরে ডুকে দরজা বন্দ করলেন এবং আমাকে জোরিয়ে ধওে সুয়ে পরলেন আমার ঠোট এতজোওকে চুশতে লাগলেন যে আমার মুখের লালা গুলো উনার মুখে চলে যাচছিল আমি আস্তে করে উনার দুধ টিপছি আর নুনুটা ধরে নারাচারা করছি উনি আমাকে বললেন উনার জামা কাপর খুলেদিতে আমি তাই করলাম এর পর উনি আমার লুঙ্গী উচুকরে আমার ধোনটা মুখেনিয়ে চুসতে লাগলেন কিছুখন পর আমার মাল খোসে গেল এর পর উনি আমাকে উনার দুধ খেতে বললেন এরপর আমি উনার দুধ খেলতে লাগলাম যেমন বুলুফিলিমে দেখেছি এরপর উনি আমার ধোন উনার ভোদায় ডুকুতে বললেন এরকম প্রায় রাএ ৫টা পযন্ত চললো এরপর প্রায় আমি আর উনি এভাবে স্বামী স্তী হয়ে যেতাম প্রতি রাত্রে এমন কি উনার বিয়ের পরেও মাঝে মাঝে ফাকা পেলে এসব করতাম কিন্তু উনি এখন এমেরিকায় প্রায় মাঝে মাঝে উনি আমার সাথে ফোনে সেক্স করে

Visit for More

চটি গল্প : www.bdhotworld.blogspot.com

চুদাচুদি চটি গল্প :www.bdshortstory.blogspot.com

টেকনলজি ব্লগ: www.johirulislam.blogspot.com

চুদার গল্প: chuda-chudirgolpo.blogspot.com

এডাল্ট বল্গ: www.banglaychoti.blogspot.com

এডাল্ট চুদাচুদি : www.storybd.blogspot.com

১৮+ : chudachudi.freehostia.com

ডাউনলোড ভিডিও: www.videodownlod.blogspot.com

এসএমএস : http://sms-archives.blogspot.com

দুষ্ট সেক্স ষ্টরি : www.naughtydotcom.blogspot.com

গেম ডাইন লোড: http://free-gameworlds.blogspot.com/

বল্গার টিপস : www.blogerneeds.blogspot.com

24 Hour Chuda Golpo: http://chudachudi24.blogspot.com/

Sex Story : http://vukiworld.blogspot.com/

Choti Gor http://chotia1.blogspot.com/







0 comments:

Post a Comment

free counters

Design by: Video Tube | Sponsored by: Bangla Choti Blog | Tecnology Blog | SWC Chuda chudi Network | Bangla Sex Story | Mobile Tip Tricks | hot Video Clip | English Choti |Arabic Song | Free Call | Bangla Ebooks | free Call and sms for bangladesh |Unlimited Free Call |LoveMaking Story | Bangladeshi Real Story | বাংলা চটি ও চুদাচুদি গল্প | Choti Girls | Bangla Choti, Chudachudi |Belly Danse | Hot Video Collection | chuda-chudirgolpo.com | Love Story |Download Free Games | chotidotcom.com | Free SMS |Belly Danse | Hot Video Collection | Adult Blog | Love Story |Download Free Games | Earn Money From Blog |