Enter your email address:


Nosto Chalar kota (নষ্ট ছেলের কথা) Part : 02

নষ্ট ছেলে দ্বিতীয় পর্ব
আজ সেই তুমি বলছ তোমার মুখে মাল ঢালতে। স্ট্রেঞ্জ।” “কিছুই স্ট্রেঞ্জ না। গুদে না ঢেলে মুখে ঢালবি। এতে কি মাল অপচয় হবে?” “ঠিক আছে মা। তোমার যেভাবে খুশি আমি সেভাবে তোমাকে চুদব। তোমার খুশির জন্য আমি সব করব। নাও আমার বাড়া চুষতে শুরু কর।” মিসেস খান হাটু গেড়ে বসে নিজের ছেলের বাড়া মুখে পুরে নিলেন। আর সমানে চুষতে লাগলেন। ওদিকে রাতুলও তার মায়ের গুদ চুষতে লাগল। চুক চুক শব্দ হতে লাগল সারা ঘরে। এভাবে মিনিট দশেক চলার পর মিসেস খান তার ছেলের মুখে গুদের রস ছেড়ে দিলেন। তার খানিক পড়েই রাতুলও তার মায়ের মুখে গরম সাদা থকথকে ফ্যাদা ঢেলে দিল। মিসেস খান তা আয়েস করে চেটেপুটে খেলেন। দুজনে দুজনার নিঃসৃত রস চেটেপুটে খেয়ে বিছানায় শুয়ে রইল। পুরো ঘর স্তব্দ, নিঃশব্দ। কেউ কোন কথা বলছে না। শুধ ঘনঘন নিঃশ্বাস পড়ার শব্দ ঘরময়। মৌনতা ভঙ্গ করলেন মিসেস খান নিজেই, ছেলের বাড়া নাাড়তে নাড়তে বললেন, “তোর জন্য একটা সুখবর আছে সোনা।” রাতুল তার মায়ের মাই চুষতে চুষতে জিজ্ঞাসা করল, “কি সুখবর মা?” “তোর বড়খালা আসছে কাল।” “তাই নাকি?” “হ্যা। আমি আপাকে তোর আর আমার কথা বলেছি। শুনে সে খুবই খুশি হয়েছে। সেও তো তার ছেলে সুপ্ত, দিপ্ত আর প্রিন্স এর কাছে নিয়মিত চোদন খায়। তাই কাল আসছে তোর চোদনের পরীা নিতে। দেখতে আসছে তুই তোর মা’কে চুদে কেমন চোদনবাজ হয়েছিস” “তাই না কি মা?” মাই চুষতে চুষতে বলল রাতুল। “হ্যা বাবা। কাল কিš তোর খালার সামনে আমার মান সম্মান রাখিস। কাল যদি তোর খালাকে ভালভাবে চুদতে না পারিস তবে আমি আর তার সামনে মুখ দেখাতে পারব না। তোকে নিয়ে অনেক গর্ব করেছি। তোকে এতকাল যা শিখিয়েছি তার পরীা দেয়ার সময় এসেছে।” “তুমি ভেবো না মা। আমি তোমারই ছেলে। দেখ ঠিকই খালাকে দেখিয়ে দেব আমি তার ছেলেদের চেয়ে কম চোদনবাজ না।” “হ্যা বাবা আমিও তাই চাই।” ছেলের মাথায় হাত বুলাতে বুলাতে বলল মিসেস খান। এরপর খানিক নিরবতা। শুধ রাতুল একমনে তার মায়ের মাই চুষে যাচ্ছে তার চুক চুক শব্দ। রাতুল মাই টিপতে টিপতে জিজ্ঞাসা করল, “আচ্ছা মা, তোমাকে একটা কথা জিজ্ঞাসা করব।” “কি কথা বাবা?” “রাগ করবে নাতো?” “না বাবা, তোর উপর আমি রাগ করতে পারি।” “প্রশ্নটা অনেকদিন থেকে করব করব ভাবছিলাম। কিš করা হয়ে ওঠেনি। সুযোগ পাইনি বলে।” “তা বেশ তো। বল না কি বলবি?” “তুমি প্রথম কবে কার কাছে চোদন খেয়েছিলে?” মিসেস খান হাসতে হাসতে বললেন, “কেন তা জেনে তুই কি করবি?” “এমনি। আমার এই সেক্সি মা'কে প্রথম কে ভোগ করল তা জানার অধিকার কি আমার নেই?” “আমি কি তা বলেছি নাকি। তোর জানার অধিকার থাকবে না তো কার থাকবে। আমার চোদন কাহিনী তুই জানবি না তাকি হয়। আমারই অবশ্য তোকে বলা উচিত ছিল, কিš সুযোগ হয়ে ওঠেনি। তাই আহ যখন জানতে চাইছিস তখন বলছি, আমাকে প্রথম চুদে তোর আনিস মামা। বিদ্যুতের বাপ।” “কিভাবে চুদল বলনা মা।” মায়ের মাই টিপতে টিপতে বলে আবদারের সুরে বলল রাতুল। “আমার বয়স তখন আঠার বছর তোর আনিস মামার ষোল। আমরা মোট আট ভাই বোন ছিলাম। পাঁচ ভাই তিন বোন। সবার বড় তোর জায়েদ মামা, তারপর তোর মেজ মামা জাকির, তারপর তোর বড়খালা মিনু, তারপর তোর সেজ মামা জাফর, এরপর আমি, আমার পর তোর আনিস মামা, আনিসের পর তোর ছোটখালা ঝিনুক, সবশেষে তোর ছোট মামা কায়েস। যখন তোর আনিস মামা আমাকে চুদে তখন বড়দার বয়স ৩৫ বিয়ে করেছে ৬ বছর হল। দুই ছেলে দ্বিপন আর তিপন যথাক্রমে ৫ আর ১ বছরের। শিপন তখনও হয়নি। মেজদার বিয়ে হয়েছে ৪ বছর। বয়স ৩১। তাদের বড়মেয়ে দীপিকার বয়স ৩। নিঝুম আর নিত্য তখনও পৃথিবীর আলো দেখেনি। বড়দির যখন বয়স ২০ তখনই তার বিয়ে হয়ে যায়। তার ঘরে তখন সুপ্ত, দিপ্ত আর সুপিতা এসেছে। প্রিন্স আসেনি। বয়স তার তখন ২৭। সেজদার তখন ২৩। ঝিনুকের বয়স তখন ১২ আর কায়েস এর বয়স আট। বাবা মারা যায় কায়েস এর জন্মের মাস তিনেক আগে। আমার জ্ঞান হবার পর থেকে দেখেছি আমাদের পরিবারে কখনও কোন কিছুতে বাধা বা নিষেধ ছিল না। তোর নানা আমাদেরকে বলেছিলেন যার যার সাথে ইচ্ছা হয় সেক্স কর, কিš সব পরিবারের মধ্যে। বাইরে গিয়ে নয়। তাই বড়দা আর মেজদা তাদের বিয়ের আগ পর্যন্ত মাকে মানে তোর নানী কে চুদে সুখ দিত তাও তোর নানার সামনেই। তোর নানা, মানে বাবা’র কিছু সমস্যা ছিল। বয়সের সাথে সাথে তার সেক্স কমে যায়। তাছাড়া তার কঠিন এক অসুখ হয়ে ছিল। ঠিকমত চুদতে পারত না। ওদিকে মা ছিল অত্যন্ত কামুকী। ফলে মা'র সাথে যখন বাবা সেক্স করত কখনও মা'কে শান্ত করতে পারত না। তাই তিনি অনেক ভেবে নিজেই মুক্তভাবে চুদোচুদির ঘোষনা দিয়ে দেন। যাতে কোন কেলেঙ্কারী না ঘটে। নিজের বউ অন্য কারো সাথে চুদোচুদি করার চেয়ে নিজের ছেলের সাথে চুদোচুদি করুক তাই ভাল। যাই ঘটুক না কেন চার দেয়লের মধ্যে ঘটবে। লোকজানাজানির ভয় ছিল না। এসব ঘটনা আমি জানতাম না। বাবা মারা যাবার আগে আমাদের সব জানিয়ে যান। তখন আমি অনেক ছোট। যাই হোক বড়দা আর মেজদার যতদিন না বিয়ে হয় ততদিন মাকে চুদত। বিয়ের পরেও চুদত তবে মাঝে মাঝে। তাই তখন বড়দা আর মেঝদার জায়গা নেয় সেজদা। প্রতি রাতে মা আর সেজদা নিয়মিত চুদোচুদি করত। তা দেখে দেখে আমি গুদে আংলি করতাম। একদিন আনিস এসে বলল বুবু তুই কত আর নিজের গুদে আংলি করে গুদের জল খসাবি আর আমি কত খেচে খেচে নিজের মাল নষ্ট করব। তারচেয়ে বরং চল দুজনে চুদোচুদি করি। আমি তখনও জানতাম না যে আনিসও সেজদা আর মায়ের চুদোচুদি দেখে নিজের মাল ফালায়। তাই ওর কথা শুনে হাসতে লাগলাম আর বললাম তাই নাকি? ডনহের বুবুকে চোদার সখ। উত্তরে ও বলল, হবেনা কেন? সেজদা মা'কে চুদছে, বড়দা, মেজদা তাদের বউদের চুদছে, তবে আমি কেন তোকে চুদতে পারব না? বলে আমার মাই দুটো টিপতে লাগল। আমিও ওর বাড়াটা হাতে নিয়ে খেচতে লাগলাম। তারপর চুষতে লাগলাম। তোর মামাও আমার গুদে আংলি করতে লাগল আর চুষতে লাগল। আমি জীবনে প্রথম কোন বাড়া চুষছি। জানিস ওর বাড়া তোরটার মত এত বড় না হলেও ভীষন মোটা ছিল। তাই ও যখন প্রথম আমার গুদে বাড়া ঢুকায় তখন রক্ত বেড়িয়ে গিয়েছিল। জীবনের প্রথম চোদন খেয়েছিলাম তোর আনিস মামার কাছ থেকে। উফ! সেকি চোদন ছিল। চুদতে চুদতে আমার চোখে সর্ষেফুল দেখেছিলাম সেদিন। চোদার সুখ যে এত তা আমি জানতাম না। সেদিন জেনেছিলাম। সারাদিনে আমার মোট পাচবার জল খসিয়েছে তোর মামা। এরপর প্রায় প্রতিদিনই আমরা চুদোচুদি করতাম। তোর নানীও জানত আমদের চুদোচুদির কথা। একদিন তোর নানী আনিসকে দিয়ে চোদাল। সেদিন আমি চোদন খেলাম তোর সেজ মামার কাছে। তারপর একে একে তোর বড় মামা, মেজ মামা আমাকে চুদল। এভাবে আমি আমার চোদনের ক্যারিয়ার শুরু করি।” মার মুখে চোদন কাহিনী শুনতে শুনতে আর মায়ের মাই চুষতে চুষতে রাতুলের ধোন আবার খাড়া হয়ে গেল। মিসেস খান তা দেখতে পেলেন। তিনি নিজেও নিজের পুরোনো চোদনস্মৃতি মনে করে খানিক গরম হয়ে গেছেন। তাই হাত বাড়িয়ে ছেলের বাড়া হাতের মুঠোয় পুরে খেচতে খেচতে ছেলেকে মুচকি হেসে জিজ্ঞাসা করলেন, “কি? হবে নাকি আরেক দান?” ছেলেও মায়ের মাই চুষতে চুষতে মায়ের কথায় মাথা নেড়ে সায় দেয়। ছেলের সায় পেয়ে বাড়াখানা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে মিসেস খান। ওদিকে ছেলে মাই ছেড়ে গুদ চুষতে শুরু করেছে চুক চুক করে। মিসেস খান সুখের ভেলায় ভাসতে ভাসতে নিজের ছেলের বাড়া চুষতে লাগলেন। ঘরময় চুক চুক চক চক যেন ছন্দময় কোন সঙ্গীত। রাতুল এক হাতে মাই আর অন্য হাতে গুদ খেচতে লাগল। মিসেস খান খানিক পড়ে গুদ কেলিয়ে দিয়ে বললেন,“ নে বাবা ঢুকা।” রাতুল সাথে সাথে মায়ের উপর চড়ে গুদে বাড়া ঢুকিয়ে চুদতে লাগল। ক্রমাগত রাতুল ঠাপিয়ে চলছে নিজের গর্ভধারিনী মাকে। মাও সুখের চোটে নিজের ছেলেকে তলঠাপ দিয়ে চলছে। এবার ঘরময় পচ পচ পুকাচ পুকাচ পুচ পুচ ছন্দে সঙ্গীত চলছে। বিরামহীন ঠাপ দিয়ে চলেছে রাতুল। মিনিট পাচেক ঠাপিয়ে রাতুল পল্টি দিয়ে নিচে চলে গেল আর তার মা উপরে উঠে গেল। এবার রাতুল নিচ থেকে দিতে লাগল তলঠাপ। ছেলের ঠাপের চোটে মিসেস খানের মাই দুটো ক্রমাগত দুলছে। রাতুল হাত বড়িয়ে মায়ের মাই দুটো ধরল। তারপর মুখের কাছে নিয়ে চুষতে লাগল। মিসেস খান আহ! আহ! উহ! ওহ! করে সুখের শিখরে উড়তে উড়তে বলতে লাগলেন, “দে বাবা, মাকে ভাল করে চুদে সুখ দে। মায়ের মাই চোষ বাবা। আহ! উহ!.. .. .. ” আরও মিনিট পাচেক পরে রাতুল আবার পল্টি দিয়ে মায়ের উপরে চড়ে ঠাপ দিতে লাগল। এভাবে চলতে লাগল আর মিনিট পাচেক। তারপর মিসেস খান ঠাপ খেতে খেতে বলতে লাগলেন,“আমার বের হবে রে সোনা। আমার গুদের রস বেরোবে এুনি। নে ধর বাবা ধর।” বল কলকল করে গুদের রন ছাড়লেন তিনি। আর সাথে সাথে গুদের পেশী দিয়ে নিজের ছেলের বাড়া কামড়ে ধরলেন। তঃনাৎ রাতুল তার মায়ের গুদে ফ্যাদা ঢালতে ঢালতে বলল, “মা, তোমার গুদে আমার ফ্যাদা নাও মা। এই নাও।” বলতে বলতে মায়ের গুদে নিজের বাড়া ঠেস দিয়ে সব ফ্যাদা ঢেলে দিল। একটু আগে ফ্যাদা ঢেলেও আবার এতটা ফ্যাদা ঢালা যায় তা না দেখলে কেউ বিশ্বাস করবে না। নিজের সব ফ্যাদা মায়ের গুদে ঢেলে নিঃশেষ হয়ে মায়ের গুদে বাড়া রেখেই শুয়ে পড়ল। ঘামে দুজন যেন গোসল করে উঠেছে। খানিকপরে মিসেস খান নিজের ছেলের পিঠে হাত বুলাতে বুলাতে বললেন, “ কি রে বাবা উঠবি না। চল তোকে খেতে দিই।” বলে তিনি ছেলের কাধে চুমু খেলেন। ছেলের টিঠে হাত বোলাতে লাগলেন। মিনিট দশেক পর রাতুল উঠে বসল। তার বাড়াটা গুদেও রসে চকচক করছে। মিসেস খানও উঠে গেলেন। তার পা বেয়ে বেয়ে ছেলের তরল বীর্য ঝরতে লাগল। তিনি উঠে প্রথমে বাথরুমে গেলেন। নিজের গুদ পরিষ্কার করলেন।তারপর গেলেন ছেলের জন্য খাবার দিতে। রাতুল উঠে গোসল করে কলেজে যাবার জন্য রেডী হল। তারপর খেয়েদেয়ে মা’কে দীর্ঘচুম্বন করে কলেজে চলে গেল। কলেজে যেতে যেতে ভাবতে লাগলে, সে কত ভাগ্যবান। দীর্ঘ পাচ বছর নিজের গর্ভধারিনীকে চুদে কাল নতুন একজনকে চুদতে পারবে যে কিনা তার খালা। তার ভাবতেই ধোন খাড়া হয়ে যাচ্ছে। এত সৌভাগ্যও মানুষের হয়? নষ্টছেলের এত সৌভাগ্য হতে পারে?

Welcome my Chuda Chudi Blog



0 comments:

Post a Comment

free counters

Design by: Video Tube | Sponsored by: Bangla Choti Blog | Tecnology Blog | SWC Chuda chudi Network | Bangla Sex Story | Mobile Tip Tricks | hot Video Clip | English Choti |Arabic Song | Free Call | Bangla Ebooks | free Call and sms for bangladesh |Unlimited Free Call |LoveMaking Story | Bangladeshi Real Story | বাংলা চটি ও চুদাচুদি গল্প | Choti Girls | Bangla Choti, Chudachudi |Belly Danse | Hot Video Collection | chuda-chudirgolpo.com | Love Story |Download Free Games | chotidotcom.com | Free SMS |Belly Danse | Hot Video Collection | Adult Blog | Love Story |Download Free Games | Earn Money From Blog |